Php Script

Download Free Adfly Clone Php Script

একদম বিনামূল্য ডাউনলোড করে নিন Adfly Clone Php Script

আসসালামু ওয়ালাইকুম আশা করছি ভালো আসেন। ভালো থাকারি কথা। তো, আজকের এই টিউনে আমি আপনাদের নিকট শেয়ার করতে যাচ্ছি Adfly Clone Php Script। Adfly এর সাথে আমরা মোটামুটি সবাই কম-বেশী পরিচিত। লিংক শর্ট করে আয় করার অতন্ত্য জনপ্রিয় একটা সাইট!! এই জনপ্রিয় সাইটের জনপ্রিয় স্ক্রিপ্টটাই শেয়ার করতেছি।

আরো কিছু পিএইচপি স্ক্রিপ্টঃ

About Adfly Clone Php Script

এটি পুরো একটা Php স্ক্রিপ্ট তাই Php Version 5.0 হলেও এই স্ক্রিপ্টটা ব্যবহার করতে পারবেন। স্ক্রিপ্টটা পুরোনো হওয়ার কারণে এটা সেট-আপ দেওয়ার পদ্বতি টাও পুরোনো। আর, এই স্ক্রিপ্টটা রেসপন্সিভ না এবং ডিজাইনটা খুব একটা আকর্ষণীয় না। কিন্তু, এটাকে আপনি কাস্টমাইজেশন করে নতুন আরেকটি লুক দিতে পারবেন।

আমি যেসব, স্ক্রিপ্ট বা টেমপ্লেট শেয়ার করি সেগুলো আমি নিজে প্রথমে টেস্ট করে শেয়ার করি। এটার ক্ষেত্রেও ভিন্ন হয়নি। ডেমো লিংকঃ https://bit.ihdesign.ml [ডেমো লিংক কিছু দিনের মধ্যে অফলাইন হবে; Now Expired]।

এখন কথা হচ্ছে এটা সেট-আপ করবেন কিভাবে? খুব সহজ একটি কাজ স্ক্রিপ্টটা ডাউনলোড (নিচে ডাউনলোড লিংক দেওয়া আছে) করার পর Extract করবেন এরপর “Documents” ফোল্ডারের ভিতর ডকুমেন্ট এর টেক্সট ফাইল পাবেন ওটা পড়ে পড়ে ইন্সটাল করে নিন আশা করছি কোন সমস্যা হবে না। এবার না হয় স্ক্রিপ্টটা ডাউনলোড করে নেওয়া যাক।

Download Adfly Clone Php Script

[button color=”primary” size=”small” link=”https://drive.google.com/file/d/1_xYyyELLkocTwUYkRdPiOt3PkqXFp8q6/view?usp=drivesdk” icon=”fa fa-download” target=”true” nofollow=”true”]Click Here to Download[/button]

স্ক্রিপ্টটা আমার কালেকশন এ ছিল তাই আজকে শেয়ার করলাম। এর চেয়ে ভালো মানের আরেকটা লিংক শর্টেন স্ক্রিপ্ট আছে ওটাও খুব শীঘ্রই আপনাদের নিকট শেয়ার করব ফুল সেট-আপ + ভিডিও সহকারে। তো আজ এই পর্যন্তই। কোথাও কোন সমস্যা হলে এবং পোস্টটি কেমন লাগল তা জানাতে কমেন্ট করুন। খোদা হাফেজ।

কমদামে প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট কিনতে এবং প্রোফেশনাল মানের সাইট বানাতে যোগাযোগ করুন আমার সাথে।

Imran Hossan

I am Imran, a student with the dream of becoming a professional developer, I love to explore, explore, learn interesting things on the Internet.

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Hey Dear!! Thank you for visit on TuneBN. Please Disable your AD Blocker to continue browsing.